২০ মার্চ, ২০১৮ ১৭:৫৫

মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। সারাদেশের মতো কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই অনতি বিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন। জামিনের ব্যাপারে সরকার উচ্চ আদালতেও প্রভাব বিস্তার করছে। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আতাউর হোসেন বাবুল, টংগিবাড়ী উপজেলা বিএনপির সভাপতি মনিরুল ইসলাম খান পল্টন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সিরাজদিখান বিএনপির সভাপতি ধীরেন কুদ্দুস, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসালাম শহিদ, যুবদলের সভাপতি তারেক কাশেম খান মুকুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সম্রাট ইকবাল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি তোতা মিয়া, এ্যাডভোকেট হালিম হোসেন, সেচ্ছাসেবক দলের সভাপতি আউলাদ হোসেন উজ্জল, জাসস নেতা সিরাজ ঢালী, পৌর ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম, শহর ছাত্রদলের সহ-সভাপতি শফিকুল হাসান তুষারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


বিডি প্রতিদিন/২০ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর