Bangladesh Pratidin

প্রকাশ : ২০ মার্চ, ২০১৮ ১৯:৫৩ অনলাইন ভার্সন
শরণখোলায় অগ্নিকাণ্ডে দুই বসতঘর পুড়ে ছাই
শরণখোলা প্রতিনিধি:
শরণখোলায় অগ্নিকাণ্ডে দুই বসতঘর পুড়ে ছাই

বাগেরহাটের শরণখোলায় অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছানোর আগেই ঘর দুটি ভষ্মিভূত হয়। 

পুড়ে যাওয়া বসত ঘর দুটি ওই গ্রামের প্রাইমারি স্কুল শিক্ষক মো. সাইয়েদুর রহমান আকন ও তার ছোট ভাই মো. জাকির হোসেন আকনের। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়। 

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে হঠাৎ করে শিক্ষক সাইয়েদুর রহমানের ঘর থেকে দাউ দাউ তরে আগুন জ্বলে ওঠে। এসময় আশপাশের লোকজন ছুঁটে এসে পাশ্ববর্তী পুকুর থেকে কলস, বালতি ভরে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরবর্তীতে শরণখোলা ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে তারা আসার আগেই একটি ঘর সম্পূর্ণ এবং অপরটি টিনের দুই অংশ পুড়ে যায়। এতে দুটি ঘর ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শরণখোলা ফায়ার সার্ভিসের ইন চার্জ শিকদার আ. জলিল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাওয়া হয়। কাছাকাছি পানি না থাকায় একটি ঘরের আংশিক রক্ষা করা গেছে। 

শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আ. জলিল জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/২০ মার্চ ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow