২০ মার্চ, ২০১৮ ২১:১৭

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১০

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ভৈরবনগরে ট্রাক ও যাত্রীবাহি পিকআপের সংঘর্ষে ৬ জন নিহত ও ১০ আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। 

আহতদের স্থানীয় ক্লিনিক ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ৬ জনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের মধ্যে দুই জন নারী তিন জন শিশু ও এক জন পুরুষ রয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের আশা এনজিও কর্মী মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (৮), মেয়ে মিম (৫), তার মা আকলিমা খাতুন (৪৫), একই গ্রামের হাজী মোহাম্মদ আলীর স্ত্রী নুর বানু (৩২), ইউসুফ সরদারের ছেলে শহিদুল ইসলাম সরদার (৩৫) ও শাহিন হোসেনের ছেলে সাব্বির হোসেন (১০)। আহত ১০ জনের মধ্যে কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের রেবেকা খাতুন (৫০), ও তালতলা গ্রামের লিয়াকাত আলী (৬০) পরিচয় মিললেও বাকীদের পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া কওে বেলা ১২ টার দিকে মনিরুজ্জামান ও তার নিকট আত্মীয়রা খুলনার বসুপাড়ার এলাহিবক্সের বাড়ীতে গিয়েছিলেন আত্মীয়ের জানাজার নামাজে অংশ নিতে। সন্ধ্যায় ফিরে আসার সময় রাত সাড়ে ৮টার দিকে পথিমধ্যে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ভৈরবনগর এলাকায় পৌছালে সাতক্ষীরাগামী একটি ট্রাক পিছন থেকে পিকআপটির ধাক্কা দিলে ঘটনাস্থলে ৬ জন নিহত ও ১০ জন আহত হয়। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের একটি দল হতাহতদের উদ্ধার করে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।


বিডি প্রতিদিন/২০ মার্চ ২০১৮/হিমেল-তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর