২১ মার্চ, ২০১৮ ১৮:২৭

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দু'জনের

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দু'জনের

প্রতীকী ছবি

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধসহ দু'জন নিহত হয়েছেন। আজ বিকাল সাড়ে ৩টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু'জনের মধ্যে তাৎক্ষণিকভাবে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম কুরমান আলী (৬৩)। পুঠিয়ার আমকুমর গ্রামে তার বাড়ি। নিহত আরেক ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর। 

রাজশাহী মহানগর পুলিশের বেলপুকুর থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকালে রাজশাহী থেকে পার্বতীপুর যাচ্ছিল ‘বরেন্দ্র এক্সপ্রেস’ ট্রেন। এ সময় বেলপুকুর রেলক্রসিংয়ে গেট ফেলা হয়। কিন্তু বৃদ্ধ কুরমান তা খেয়াল না করে রেললাইন পারাপার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাত ওই ব্যক্তি তাকে বাঁচাতে এগিয়ে যান। কিন্তু ট্রেন চলে এলেও শেষ পর্যন্ত তাদের দু'জনের কেউই রেললাইন থেকে সরে যেতে পারেননি। এতে তারা ওই ট্রেনের নিচে কাটা পড়েন। এ সময় ঘটনাস্থলেই তাদের দু'জনের মৃত্যু হয়।

পরিদর্শক কবিরুল ইসলাম জানান, রাজশাহী রেলওয়ে থানায় দুর্ঘটনার খবর দেওয়া হয়েছে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তারা লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠাবেন। তবে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানতে বেলপুকুর থানা পুলিশ কাজ করছে।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, দুর্ঘটনার খবর তিনি পেয়েছেন। পুঠিয়ার উদ্দেশ্যে রেলওয়ে থানা পুলিশ রওনা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর