২১ মার্চ, ২০১৮ ১৮:৪২

রাঙামাটির বিলাইছড়িতে শিক্ষককে পিটিয়ে আহত

ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটি

রাঙামাটির বিলাইছড়িতে শিক্ষককে পিটিয়ে আহত

রাঙামাটির বিলাইছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতের নাম কনক তঞ্চঙ্গ্যা (২৮)। তিনি বিলাইছড়ি উপজেলার একুইজ্জ্যাছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 

বুধবার দুপুরে উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক কনক তঞ্চঙ্গ্যা অভিযোগ করে বলেন, আমি আমরা বোন লাম্বাখুলী তঞ্চঙ্গ্যাকে সাথে নিয়ে তার অসুস্থ স্বামী মনালাল তঞ্চাঙ্গ্যাকে চিকিৎসা করানোর জন্য রাঙামাটি উদ্দেশ্যে রওনা দিই। আমাদের ইঞ্জিন চালিত বোটটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে পৌছালে সেখানে  আগে থেকে ওঁৎ পেতেছিল চারজন যুবক। 

তিনি আরও বলেন, তারা আমাদের বোট থামিয়ে আমাদের পরিচয় জানতে চায়। আমরা আমাদের পরিচয় দেওয়ার পর ওরা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে  মারধর শুরু করে। এসময় আমার বোনের স্বামী আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ওই সন্ত্রাসীরা বেধড়ক পেঠাতে থাকে। এক পর্যায়ে আমাদের গুরুত্বর আহত করে ফেলে পালিয়ে যায় পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাটি শুনেছি। তবে এখনো কোন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করেননি কেউ। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর