২২ মার্চ, ২০১৮ ১৫:৫১

গাজীপুরে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, আটক ৪

নীলফামারী প্রতিনিধি:

গাজীপুরে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, আটক ৪

গাজীপুরের টঙ্গি থেকে অপহৃত ৪ বছরের শিশু মোহাম্মদ রাজুকে নীলফামারীর কিশোরগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৩। আজ কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা গ্রামের সারভাসা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে সে সময়। আটকরা হলো- সেখানকার ইসাহাক উদ্দিনের ছেলে বহির উদ্দিন (৬৫), মকবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন(৪৫), বহির উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান(৩২) ও মশিউর রহমান (২৩)। 

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ সূত্র জানায়, গেল ১৫ মার্চ গাজীপুরের টঙ্গি থেকে নিখোঁজ হয় শিশুটি। ১৭মার্চ টঙ্গী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা। এরই মধ্যে অপহৃত শিশুটির মা মনিরা আক্তারের মোবাইল ফোনে মোস্তাকিম নামে এক ব্যক্তি অপহরণের কথা জানিয়ে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অন্যথায় শিশুটিকে হত্যা করা হবে বলে জানান। 

র‌্যাব ট্রাকিং করে মোবাইল ফোনের অবস্থান নিশ্চিত হয়ে কিশোরগঞ্জে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধারসহ চারজনকে আটক করে। 
র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২’র(সিপিসি-২) কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন জানান, অপহরণকারীর অবস্থান নিশ্চিতে প্রথমে উত্তরায় র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। অবস্থান নিশ্চিত হওয়ার পর র‌্যাব-১৩ রংপুরকে বিষয়টি জানালে বৃহস্পতিবার র‌্যাবের অভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে। 
তিনি জানান, অপহৃত শিশুটির বাবা শাহেদ মিয়া ও মা মনিরা আক্তার গাজীপুরের টঙ্গীতে বাস করেন। বাবা রং মিস্ত্রি এবং মা গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করছেন। মুক্তিপণ দাবিকারী মোস্তাকিম অপহৃত শিশুটির মা মনিরার সহকর্মী। 
শাহেদ মিয়া ও মনিরা ময়মনসিংহ জেলার সুর্যকোনা গ্রামের বাসিন্দা বলে জানান তিনি। 
র‌্যাব সূত্র জানায়, আটকদেরসহ উদ্ধার হওয়া শিশুটিকে সংশ্লিষ্ঠ থানায় হস্তান্তর করা হচ্ছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর