২২ মার্চ, ২০১৮ ১৬:১৩

রায়পুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

রায়পুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান

লক্ষ্মীপুরের রায়পুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান জেলা পরিষদের ডাকবাংলোয় আজ দুপুরে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি নুরুল আমিন ভূঁইয়া দুলালের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের রায়পুর প্রতিনিধি মো. মোস্তফা কামালের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এন আর বি কর্মাশিয়াল ব্যাংক লি. এর ভাইস প্রেসিডেন্ট ও কুয়েতি মারাফি গ্রুফের ব্যবস্থাপনা পরিচালক কাজী শহিদ ইসলাম পাপুল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার পংকজ কুমার দে, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, রায়পুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন, রায়পুর থানার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিয়া, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক ও প্রেসক্লাবের নির্বাহী সম্পাদক কাজী জামশেদ কবীর বাক্কি বিল্লাহ প্রমুখ। 

অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এমআর সুমন। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, সাবেক সভাপতি শংকর মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সুকান্ত মজুমদার অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের পরিচিতি তুলে ধরেন প্রেসক্লাবের নির্বাহী সম্পাদক কাজী জামশেদ কবীর বাক্কি বিল্লাহ।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর