২২ মার্চ, ২০১৮ ১৮:০৯

শিক্ষক পেটানোর মামলায় ৩ ছাত্রকে গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

শিক্ষক পেটানোর মামলায় ৩ ছাত্রকে গ্রেফতার

কুমিল্লার নিমসার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও প্রধান শিক্ষককে পেটানোর ঘটনায় বৃহস্পতিবার পুলিশ তিন ছাত্রকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হল, কুমিল্লার বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে দশম শ্রেণির ছাত্র মো:শাহীন হোসেন, হালগাঁও গ্রামের বজলুর রহমানের ছেলে দশম শ্রেণির ছাত্র মো:মাছুম হাসান ও পাচকিত্তা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে দশম শ্রেণির ছাত্র মোস্তাক আহম্মেদ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিমসার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার পূর্বে বিদ্যালয়ের মডেল টেস্ট পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় তলায় ক্লাস নেওয়া হতো। এই শিক্ষার্থীদের পাশেই ছিল নবম শ্রেণির শিক্ষার্থীদের শ্রেণি কক্ষ। মডেল টেস্টে অকৃতকার্য শিক্ষার্থীদের মধ্যে কয়েকজন বখাটে ছাত্র নবম শ্রেণির মেয়েদেরকে উত্ত্যক্ত করতো। ছাত্রীদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বখাটে শিক্ষার্থীদেরকে সর্তক করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এই ঘটনার জের ধরে প্রথমে সহকারী শিক্ষক আমির হোসেন ও এরপর দিন প্রধান শিক্ষক মো:আব্দুল হককে মারধর করে বখাটেরা। এছাড়া তারা ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে।
এই ঘটনায় প্রধান শিক্ষক আব্দুল হক বুধবার বিকালে ১০ জন বখাটে শিক্ষার্থীদের নামে এবং অজ্ঞাত আরো ৫-৬জনকে আসামি করে বুড়িচং থানায় মামলা দায়ের করেন। বৃহস্পতিবার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই শাহাদাত হোসেন তিন বখাটে শিক্ষার্থীকে গ্রেফতার করে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর