২২ মার্চ, ২০১৮ ১৮:২৭

মেহেরপুরে স্ত্রীর মামলায় স্বামী জেলে

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে স্ত্রীর মামলায় স্বামী জেলে

প্রতীকী ছবি

মেহেরপুরে ২য় স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন ও যৌতুক মামলায় মোস্তাফিজুর রহমান টিপুর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতের বিচারক মহিদুল ইসলাম এই আদেশ দেন। মোস্তাফিজুর রহমান টিপু স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা আহবায়ক এবং যাদুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত রয়েছেন।

মামলার এজাহারে জানা গেছে, মোস্তাফিজুর রহমান টিপুর ২য় স্ত্রী মেহেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যাদুখালী স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মোছাঃ নার্গিস আরা খাতুন গত ৯ ফেব্রুয়ারি তার স্বামীর বিরুদ্ধে একই আদালতে ১০ লাখ টাকা যৌতুক দাবীতে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন। 

যৌতুকের ৫ লাখ দেবার পরেও দাবীর অবশিষ্ট ৫ লাখ টাকা না দিলে মুখেএসিড মেরে পুড়িয়ে দেয়া, প্রাণনাশেরও হুমকি দেওয়া হত বলে বাদির অভিযোগ।

এজাহারা আরো বলা আছে, স্কুলের চাকুরি এবং জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদ না ছাড়লে তালাক দেবার হুমকিও দেয়। বিধায় তিনি যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় মামলা করেন। মামলার আসামি মোস্তাফিজুর রহমান ওই মামলায় জামিনে ছিলেন। 

জামিন আদেশে মিমাংসা সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার আদালতের দেওয়া ধার্য দিনে প্রতিবেদন জমা না দেওয়ায় মোস্তাফিজুর রহমান টিপুর জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলায় বাদির পক্ষে খন্দকার আব্দুল মতিন এবং আসামি পক্ষে খন্দকার একরামুল হক হীরা আইনজীবীর দায়িত্ব পালন করেন। 

বিডিপ্রতিদিন/ ২২ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর