২২ মার্চ, ২০১৮ ২১:৫৫

রাঙামাটিতে সন্ত্রাসীদের হামলায় আহত ৪

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে সন্ত্রাসীদের হামলায় আহত ৪

রাঙামাটি জেলায় কাপ্তাই উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় এক আনসার ভিডিপি সদস্যসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- গ্রাম প্রতিরক্ষা বাহিনী আনসার-ভিডিপির সদস্য মো. খায়রুল ইসলাম (২৫), মো. নাজমুল (২৭), মো. মোহর আলী (৪০), নজরুল ইসলাম (৩০)।
বৃহস্পতিবার বিকালে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের নারাছড়া নারানগিরি বড় পাড়ায় এঘটনা ঘটে। আহতদের মধ্যে বাকী তিনজন দিনমজুর বলে জানা যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাপ্তাই উপজেলায় চন্দ্রঘোনা ইউনিয়নের নারাছড়া নারানগিরি বড় পাড়া এলাকায় আনসার সদস্য মো. খায়রুল ইসলাম ও তিন শ্রমিক কাজ করতে যায়। এসময় ওই এলাকায় আগে থেকে ওঁৎ পেতে ছিল ১০/১২জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল। আনসার সদস্য ও শ্রমিকরা তাদেরকে দেখতে পেলে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। এঘটনায় আনসার সদস্য মো. খায়রুল  ও তার সাথে থাকা শ্রমিক নাজমুল, মোহর, নজরুল মারাত্মকভাবে আহত হয়। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা খবর পেয়ে তাদের উদ্ধার করে।
এদিকে এঘটনার খবর এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় এলাকাবাসী রাঙামাটি-কাপ্তাই-রাজস্থলী-বান্দরবান সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এঘটনায় চরম উত্তেজনা শুরু হয় পুরো এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুশফিকুর রহমান, বাঙ্গালহালিয়া ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. তমজিদ, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে সন্ধ্যার পর সড়কে যানবাহান চলাচল হয়। বর্তমানে এলাকায় থমতমে পরিস্থিতি বিরাজ করছে।
এ ব্যাপারে রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক এবং সন্ধ্যার পর যান চলাচল শুরু হয়েছে। আহতরা থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ সময়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর