Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ মার্চ, ২০১৮ ১৪:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ মার্চ, ২০১৮ ১৫:৫৬
পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, আটক ২
নোয়াখালী প্রতিনিধি
পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, আটক ২

পুলিশে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নোয়াখালীতে দুইজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সুধারাম থানা পুলিশ তাদেরকে আটক করে। 

আটকরা হলেন- জেলা শহরের খন্দকার পাড়ার মৃত আবদুল মান্নানের ছেলে বেলায়েত হোসেন ও মাইজদী গ্রামের আজিজুল হকের মেয়ে সাবিনা ইয়াসমিন পলি। 

হাতিয়ে নেওয়া আড়াই লাখ টাকা উদ্ধারের পর তাদের বিরুদ্ধে প্রতারণা মামলায় গ্রেফতার দেখিয়ে আজ শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গত ৬ মার্চ নোয়াখালী পুলিশ লাইন্সে কনস্টেবল পদে নিয়োগের জন্যে আবেদনকারীদের শরীরিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি হাবিলদার মো. জয়নাল আবেদীনের ছেলে সানিউর জামান শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তাকে চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ করে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে পুলিশ সুপারের নাম ভাঙ্গিয়ে বেলায়েত হোসেন ও সাবিনা ইয়াসমিন পলি আড়াই লাখ টাকা হাতিয়ে নেন।

কিন্তু ছেলের চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইতে গেলে অভিযুক্তরা টাকা পুলিশ সুপার নিয়ে গেছেন বলে জানান। এ ব্যাপারে জয়নাল আবেদীন থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তদের আটক করে। এক পর্যায়ে তারা অপরাধ স্বীকার করে টাকা ফেরত দেন। 

আটকদের প্রতারণার মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি আনোয়ার হোসেন।

বিডি প্রতিদিন/২৩ মার্চ ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow