২৩ মার্চ, ২০১৮ ১৭:০২

সখীপুরে তক্ষকসহ আটকের একরাত পরেই চার যুবক মুক্ত

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

সখীপুরে তক্ষকসহ আটকের একরাত পরেই চার যুবক মুক্ত

টাঙ্গাইলের সখীপুরে একটি তক্ষকসহ চার যুবককে থানায় আটকের এক রাত পর তাদেরকে ছেড়ে দিয়েছে পুলিশ। এরা হলেন উপজেলার আন্দি এলাকার মাইন উদ্দিন (৩০), মহানন্দপুরের রাইসুল ইসলাম (৩২), বগা প্রতিমার নাজমুল আলম (২৪) ও সৌখিন মোড় এলাকার ফরিদ আহমেদ (২২)। এদিকে আজ দুপুরে সখীপুর থানা কমপ্লেক্সের নাড়িকেল বাগানে বন বিভাগের কর্মকর্তাদের উপস্থিতিতে ওই তক্ষকটিকে মুক্ত করে দেয়া হয়। 

কৌতুহলের বশেই চার যুবক এ তক্ষকটি ধরেছিলো বলে জানিয়েছেন পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় বগা প্রতিমা এলাকা থেকে তক্ষকসহ চার যুবককে আটক করা হয়।
এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার দুপুর পর্যন্ত হাজার হাজার মানুষ তক্ষকটি দেখতে আসেন থানায়। আটকের এক রাত পর তাদের ছেড়ে দেওয়া এবং লেজ কাটা অবস্থায় তক্ষকটি মুক্ত করা নিয়ে নানান জল্পনা দেখা দিয়েছে মানুষের মধ্যে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বহেড়াতৈলের একটি ঘর থেকে বৃহস্পতিবার রাতে একটি তক্ষক ধরে নিয়ে সখীপুর আসছিলেন ওই চার যুবক। সখীপুর সড়কের বগা প্রতিমা এলাকা থেকে তক্ষকসহ তাদেরকে আটক করে পুলিশ।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, কৌতুহলের বশেই একটি তক্ষক ধরেছিলো চার যুবক। জিজ্ঞাসাবাদ শেষে তক্ষকটি মুক্ত করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। 


বিডি প্রতিদিন/২৩ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর