২৩ মার্চ, ২০১৮ ২০:০৭

বরিশালে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ওই ছাত্রীর মা শ্যাম প্রসাদকে একমাত্র আসামি করে ধর্ষণ চেষ্টার মামলা দায়েরের পরপরই পুলিশ তাকে গ্রেফতার করে। শ্যাম ওই উপজেলা সদরের নগরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত। 

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, নগরবাড়ি গ্রামের দিন মজুরের শিশু মেয়ে ওই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রীসহ অন্যান্যদের প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ তার বাসায় প্রাইভেট পড়াতো। গত ৮ মার্চ শিক্ষকের বাসায় অন্য কোন লোক না থাকার সুযোগে প্রাইভেট পড়া শেষে অন্যান্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে অতিরিক্ত পড়ানোর কথা বলে শ্যাম প্রসাদ ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। ওই ঘটনার পর যৌন হয়রানীর শিকার ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। মামলা দায়েরের পর পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গাজী মো. নজরুল ইসলাম উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের বাড়ি সংলগ্ন বাগান থেকে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেফতার করেন।

মামলার বাদী অভিযোগ করেন, তিনি ঘটনা শুনে স্কুল ম্যানেজিং কমিটির একাধিক সদস্যকে জানিয়ে বিচার চেয়েছিলেন। তাদের কাছে কোন বিচার না পেয়ে সম্প্রতি কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের কাছে বিচার দাবি করেন। এদিকে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে শ্যাম প্রসাদসহ তার লোকজন। কোন বিচার না পেয়ে অবশেষে মামলা করেন তিনি। 


বিডি প্রতিদিন/২৩ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর