২৩ মার্চ, ২০১৮ ২১:৫০

কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

গাজীপুর প্রতিনিধি :

কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি নিজেদের সন্তান ও শিক্ষার্থীদের মানুষ হিসেবে গড়ে তুলবার আহ্বান জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

শুক্রবার বিকেলে গাজীপুরের কাপাসিয়ার তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের শতবর্ষ পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, একটা দেশের সামগ্রিক উন্নতি শুধু অর্থনৈতিক অগ্রগতি দিয়ে হয় না। অগ্রগতি উন্নতি তখনই সম্পূর্ণ হয় যখন আমরা একটা উন্নত অর্থনৈতিক সমাজ গড়তে পারি, তার পাশাপাশি একটা মানবিক সমাজ গড়তে পারি। এ মানবিক সমাজ গড়ার কাজটা সংস্কৃতি চর্চা ছাড়া কখনই হতে পারে না।
 
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পৃষ্ঠপোষকতায় শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর, শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান পেরা প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উদযাপন কমিটির সভাপতি আজগর রশীদ খান। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন গাজীপুর -৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর