২৪ মার্চ, ২০১৮ ১৫:৪৮

শরণখোলায় মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

শরণখোলা প্রতিনিধি:

শরণখোলায় মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় আবিদা মীম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি গলায় ফাঁস লাগিয়ে মীম আত্মহত্যা করেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের জানেরপাড় গ্রামের ইউনুচ খানের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। 

শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না কদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দেলোয়ার হোসেনের মেয়ে আবিদা মীম কোন্তাকাটা আশরাফুল কামাল দাখিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো। বিষয়টি আত্মহত্যা না হত্যা তাই নিয়ে এলাকায় বেশ গুঞ্জন চলছে।

নিহতের মা নার্গিস বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় পড়তে না বসায় মীমকে একটু বকাঝকা করা হয়। রাত ৮টার দিকে ঘরের দোতলার আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। হয়তো সে অভিমান করে আত্মহত্যা করেছে। 

তবে স্থানীয়রা বিষয়টি রহস্যজনক বলে মন্তব্য করেন। শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, সকালে খবর পেয়ে ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে, ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা 


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর