২৪ মার্চ, ২০১৮ ১৫:৫৭

শৈলকুপায় ৬৩ আওয়ামী লীগ নেতা-কর্মীর নামে মামলা, আটক ২

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

শৈলকুপায় ৬৩ আওয়ামী লীগ নেতা-কর্মীর নামে মামলা, আটক ২

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে আওয়ামী লীগের প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা।

এ ঘটনায় শৈলকুপা থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভীর পারভেজ রুবেল বিশ্বাস বাদী হয়ে থানায় শনিবার সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দ্দার ও জেপি নেতা মিজানুর রহমানসহ ৬৩ জন আওয়ামী লীগ নেতা-কর্মীর নামে মামলা দায়েব করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোহরাব ও আমিরুল নামে দুজনকে আটক করেছে। বিষয়টি নিয়ে বর্তমানে শৈলকুপা আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে উমেদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লার সমর্থক রুবেল ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেনের সমর্থক গহর আলীর মধ্যে উমেদপুর মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠন করা নিয়ে বাক-বিতণ্ডা হয়। এরই এক পর্যায়ে শুক্রবার রাতে সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দ্দার ও বাবুল হোসেনের সমর্থকেরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় তাদের বাধা দিলে ছাত্রলীগ কর্মী আসিফ এবং আওয়ামী লীগ কর্মী কুরবান ও জমিরকে পিটিয়ে আহত করা হয়। এ সময় শৈলকুপা উপজেলার রয়ড়া গ্রামের বাবুল ও বাকুসহ ৪টি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করা হয়।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর