২৪ মার্চ, ২০১৮ ১৯:১৮

কলারোয়ায় অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত

সাতক্ষীরা প্রতিনিধি:

কলারোয়ায় অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় পৃথক দু’টি অগ্নিকাণ্ডের ঘটনায় চারটি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।  

আজ শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার কাজীরহাট বাজারে ও গভীর রাতে হেলাতলা বাজারের দোকান থেকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ ও ক্ষতিগ্রস্ত দোকান মালিক নূর ইসলাম জানান, শনিবার সকালে দোকানে আগুন দেখে বাজারের লোকজন তাকে খবর দেয়। খবর পেয়ে তিনি ফায়ার সার্ভিসকে খবর দেয় এবং স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। 

পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে তার দোকান, পাশে আব্দুর রাজ্জাকের তুলার ফ্যাক্টরি ও মনোয়ারের চায়ের দোকান আগুনে পুড়ে যায়। এতে তিনটি দোকানের মালামাল পুড়ে ৫লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়। 

অপর দিকে উপজেলার হেলাতলা বাজারে রাত ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে তিথী সাউন্ড এন্ড ডেকোরেটর ঘরে মালামাল পুড়ে চাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তার দোকানের ২০লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান,বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

বিডিপ্রতিদিন/ ২৪ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর