২৪ মার্চ, ২০১৮ ১৯:২৮

বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে: গণপূর্ত মন্ত্রী

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি:

বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে: গণপূর্ত মন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আর্ন্তজাতিকভাবে বাংলাদেশ  উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতির ধারাবাহিকতা রক্ষা করতে হবে। শেখ হাসিনার সরকার আছে বলেই উন্নয়নশীল দেশ হিসেবে বহিঃবিশ্বে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে। উন্নয়নশীল স্বীকৃতির ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসতে জনগণকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। 

শনিবার ভোলার চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজে নব নির্মিত দু’টি একাডেমিক ভবন উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি আরও বলেন, “শেখ হাসিনা সরকার উন্নয়নে দরকার। বাংলাদেশে এ যাবৎ যত উন্নয়ন ও অর্জন হয়েছে সব কিছুর সাফল্যের পিছনে ছিল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ”। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় উন্নীত হওয়ায় বিএনপির সহ্য হচ্ছে না। আর্ন্তজাতিক স্বীকৃতি পাওয়ায় সারাদেশে উৎসবের আমেজ বিরাজ করছে। 

এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মন্ত্রীর সহধর্র্মীনি আয়েশা সুলতানা মোশাররফ, উপ-মন্ত্রীর সহধর্মীনি নীলিমা নিগার সুলতানা জ্যাকব, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, এসপি মোকতার হোসেন, জয়নাল আবেদন আখন, নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, অধ্যক্ষ কয়ছর আহাম্মেদ দুলাল। সভায় সভাপতিত্ব করেন ফাতেমা মতিন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হোসেন।

বিডিপ্রতিদিন/ ২৪ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর