Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৭:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ এপ্রিল, ২০১৮ ১৮:০১
ভোলায় কালবৈশাখী ঝড়ে নৌকাডুবিতে জেলে নিহত, বাড়িঘর বিধ্বস্ত
৩ হাজার বস্তা সিমেন্টসহ কার্গোডুবি
ভোলা প্রতিনিধি
ভোলায় কালবৈশাখী ঝড়ে নৌকাডুবিতে জেলে নিহত, বাড়িঘর বিধ্বস্ত
bd-pratidin

কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে ভোলার লালমোহনে শুকুর আলী নামের এক জেলে নিহত হয়েছে। এছাড়া একটি স্কুলসহ অর্ধশতাধিক কাঁচা বাড়িঘর বিধ্বস্ত হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে কালবৈশাখী ঝড়ে লালমোহন উপজেলার ফরাসগঞ্জ এলাকায় তেতুলিয়া নদীতে নৌকাডুবিতে শুকুর আলী নিহত হন। লালমোহন থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে লালমোহন কলেজিয়েট স্কুলের চালা উড়ে গিয়ে ১০শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। এরা হচ্ছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মিথিলা, ৮ম শ্রেণির ছাত্র মাহাদি, জুগল চন্দ্র, ৯ম শ্রেণির মাইনুদ্দিন এবং ১০ শ্রেণির ছাত্র মাইনুদ্দিন। অপর শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। স্কুলের শিক্ষক হারুন অর রশিদ এ তথ্য জানিয়েছেন। তাছাড়া ঝড়ে আরও অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। 

অপরদিকে মনপুরা উপজেলার ব্যবসায়ী আমির হোসেন হাওলাদার জানান, দুপুর ২টার দিকে ঝড়ের কবলে পড়ে ঘাটে বেঁধে রাখা ৩ হাজার বস্তা সিমেন্টসহ তার একটি কার্গোবোট কাত হয়ে ডুবে যায়। পরে স্থানীয়দের সহায়তায় বোটটি উদ্ধার করা সম্ভব হলেও প্রায় ১৫ লাখ টাকার সিমেন্ট নষ্ট হয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি। 

এছাড়া ঝড়ের কবলে পড়ে মনপুরার বিভিন্ন স্থানে বেশ কিছু কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। 

বিডি-প্রতিদিন/১৭ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow