১৯ এপ্রিল, ২০১৮ ০০:০৩

লক্ষ্মীপুরে কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন, বসত ঘর লুটপাট

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন, বসত ঘর লুটপাট

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এসময় প্রতিপক্ষের হামলায় ৩টি বসত ঘর ভাংচুর ও লুটপাটসহ ওই কিশোরীর পরিবারের আরও ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে বলে। আহতদের বুধবার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ চর উভুতি গ্রামে এ ঘটনা ঘটে। 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম কিশোরী ও তার স্বজনরা জানান, স্থানীয় চর উভুতি গ্রামে সাহাবুদ্দিন গং ও মালেক মেম্বার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সকালে মালেক মেম্বারের ছেলে সোহাগ ও তার ভাতিজা বাবুর নেতৃত্বে ৫০/৬০ জন দলবদ্ধ হয়ে তাদের বাড়িতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তাদের ৩টি বসত ঘর ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে ওই পরিবারের ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে তারা। একই সঙ্গে ওই পরিবারের ১৬ বছরের কিশোরীকে তুলে নিয়ে বাবু ও সোহাগ বিবস্ত্র করে নির্যাতন করে। পরে এক যুবকের গেঞ্জি দিয়ে ইজ্জত ঢাকেন বলে জানান ভুক্তভোগী পরিবার। এর আগে এ জমি সংক্রান্ত বিষয় নিয়ে আহত সাহাবুদ্দিনের বাবা মজিবুল হক ও এক নারীসহ দুইজনকে পৃথকভাবে হত্যা করা হয়।  

এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন রাত সাড়ে ১০টার দিকে মুঠোফোনে জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে শুনেছেন। তবে বিবস্ত্র করে নির্যাতনের বিষয়টি কেউ বলেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর