১৯ এপ্রিল, ২০১৮ ১৩:৩২

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

প্রতীকী ছবি

কুমিল্লা বুড়িচংয়ের কংশনগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হালিম নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় গ্রেফতার হয়েছে আরো দুই ডাকাত। ডাকাতদের সাথে সংঘর্ষকালে কুমিল্লা ডিবি পুলিশের ওসিসহ তিনজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচংয়ের কংশনগর বাজারের কাছে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়। এসময় ডাকাতদল টের পেয়ে পুলিশের প্রতি ইট পাটকেল ও গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ৩৭ রাউন্ড শর্ট গানের গুলি ছোড়ে । এতে বুড়িচংয়ের বাজেবাহেরচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে আবদুল হালিম গুলিবিদ্ধ হয়। তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। 

একই ঘটনায় ডাকাত দলের সদস্য জাকির হোসেন ও লিমন সরকার নামের দুইজন গ্রেফতার হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

আবদুল হালিমের নামে কুমিল্লার বিভিন্ন থানায় সড়ক ডাকাতি,বোমা বিস্ফোরণ, বাড়ি ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে । গ্রেফতারকৃত জাকির হোসেন দেবিদ্বার উপজেলার জারু মিয়ার ছেলে এবং লিমন সরকার একই উপজেলার ধামতি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সংঘর্ষেকালে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন মৃধা,কন্সটেবল আবদুল্লাহ ও সাইফুল আহত হয়। নিহত হালিমের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বুড়িচং থানায় মামলা হয়েছে।

বিডিপ্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর