১৯ এপ্রিল, ২০১৮ ১৫:৫৭

চুয়াডাঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের একাধিক মামলার আসামি মোহাম্মদ বাবুকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ সকালে পুলিশ গড়পাচড়া গ্রামের একটি ঘরের মধ্যে থেকে কুপিয়ে হত্যা করা বাবুর লাশ উদ্ধার করে।

এর আগে বুধবার সন্ধ্যা সাতটার পর থেকে বাবু নিখোঁজ ছিল। লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির জানান, গড়চাপড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মোহাম্মদ বাবু প্রায় দুমাস আগে একটি মামলায় জামিনে মুক্তিলাভ করে কারা মুক্ত হয়। বুধবার সন্ধ্যায় সে গ্রামের একটি চায়ের দোকানে চা পান করে বাড়ির দিকে যাওয়ার পথে নিখােঁজ হয়। পরিবারের লোকজন তার নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশকে জানালে পুলিশ রাতভর অনুসন্ধান চালায়। অবশেষে বৃহস্পতিবার সকালে গ্রামের এক বৃদ্ধার ঘরের ভেতর থেকে বাবুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। 
পুলিশের অনুমান, বাঁচার জন্য ওই বৃদ্ধার ঘরে ঢুকে বাবু আত্মগোপন করেছিল। কিন্তু দুর্বৃত্তরা খোঁজ পেয়ে বৃদ্ধার ঘরে ঢুকে বাবুকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। 

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আরো জানান, কারা কেন হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে, নিহত বাবুর বিরুদ্ধে একাধিক চাঁদাবাজি ও ডাকাতির মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর