১৯ এপ্রিল, ২০১৮ ১৬:০৮

চুয়াডাঙ্গায় বাল্যবিয়েকে লাল কার্ড শিক্ষার্থীদের

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় বাল্যবিয়েকে লাল কার্ড শিক্ষার্থীদের

মাদক, ইভটিজিং ও বাল্যবিয়েকে লালকার্ড দেখিয়েছে চুয়াডাঙ্গার দর্শনার আট শতাধিক শিক্ষার্থী। আজ সকালে দামুড়হুদা উপজেলার দর্শনা অডিটোরিয়ামে শিক্ষার্থীদের শপথ ও আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় শিক্ষার্থীরা সত্যবাদিতা, মানবতা ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে।

আয়োজক সংস্থা লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল জানান, ভালো কাজে উদ্বুদ্ধ করা এবং খারাপ কাজ বর্জন করার জন্য বাংলাদেশের ৬৪ জেলার শিক্ষার্থীদের পর্যায় ক্রমে শপথ পাঠ করানো হচ্ছে। সারাদেশে শিক্ষার্থীদের টিফিনের টাকা বাঁচিয়ে ভালো কাজে অংশ নেয়ার জন্য উদ্বুদ্ধ করা হচ্ছে।

সংগঠনের সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে আলোচনা পর্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান।

অনুষ্ঠানে দর্শনার মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়, কেরু উচ্চ বিদ্যালয়, দর্শনা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও দক্ষিণ চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর