১৯ এপ্রিল, ২০১৮ ১৬:৩৫

দুর্নীতি প্রতিরোধে বগুড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

দুর্নীতি প্রতিরোধে বগুড়ায় মানববন্ধন

বগুড়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহযোগিতায় দুর্নীতি প্রতিরোধে জনমত গঠনের লক্ষ্যে আজ সকালে জেলা রেজিষ্ট্রারের কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রহিম, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মাহফুজ ইকবাল, জেলা কমিটির সহ-সভাপতি মাহফুজ আরা মিভা, সাধারণ সম্পাদক প্রফেসর মোজাম্মেল হক ও কার্যনির্বাহী সদস্য এ্যাড. বিনয় কুমার দাষ বিশু। অন্যান্যের মধ্যে জাহাঙ্গীর আলম, বাবুল আখতার রিপন, জাহাঙ্গীর হোসেন তোতা, হারুনার রশিদ, ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ, ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, কানিজ রেজা, শামীমা আকতার জলি, মোশাররফ হোসেন, আবু বকর সিদ্দিক, রাহাত আহমেদ সঞ্জু রায়, নূরদিয়া জাহান ও মনোয়ারা খাতুন বক্তব্য রাখেন। 

মানববন্ধনে বক্তারা দুর্নীতি প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তারা বলেন, সময় এখন পরিবর্তনের। দেশের উন্নয়নের জিডিপির ২ শতাংশ প্রবৃদ্ধি যখন দুর্নীতির কারণে বাধাগ্রস্থ হচ্ছে তখন সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে দুর্নীতি নামক এই ভাইরাসকে দূর করতে কাজ করতে হবে। বক্তারা আরও বলেন, ঘুষ আদান-প্রদান, তথ্য প্রদানে বাধা, আমলাতান্ত্রিক জটিলতা, খাদ্যে ভেজাল, চিকিৎসা সেবা, টেন্ডার, দায়িত্বহীনতা থেকে শুরু করে আজ আমাদের চোখের সামনেই প্রতিদিন যে দুর্নীতি হচ্ছে, তা নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ করতে হবে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর