১৯ এপ্রিল, ২০১৮ ১৬:৫৮

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কোটা সংস্কার আন্দোলনের নামে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী গোষ্ঠী কর্তৃক মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি এবং সারাদেশে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

বৃহস্পতিবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় মুক্তিযোদ্ধা ঐক্যমঞ্চ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং মুক্তিযোদ্ধা পরিবার যৌথভাবে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে।

 মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ফজলুল হক বীরপ্রতীক, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীরবিক্রমসহ সকল উপজেলার মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।

মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও  মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তিকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান বক্তরা। একইসাথে সকল রাজাকারের তালিকা করে তাদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের দাবী জানান মুক্তিযোদ্ধারা।

মানববন্ধন শেষে মিছিল সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর