১৯ এপ্রিল, ২০১৮ ২১:১৫

বগুড়া জেলা যুবদল সভাপতি ওপর ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া জেলা যুবদল সভাপতি ওপর ককটেল হামলা

প্রতীকী ছবি

বগুড়া জেলা যুবদলের সভাপতি ও বগুড়া পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ারকে লক্ষ্য করে ককটেল হামলা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় যুবদল নেতা কবিরুল ইসলাম ও রঞ্জন সরকার আহত হয়েছেন। সিপার আল বখতিয়ার অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। 

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে পৌরসভা থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে শহরের জলেশ্বরীতলা এলাকায় নূর মসজিদের সামনে ১০/১৫ জন সন্ত্রাসী সিপারকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। সন্ত্রাসীদের উপস্থিতি দেখতে পেয়ে সিপার মোটরসাইকেল থেকে নেমে পালিয়ে যায়।

এদিকে ককটেল বিস্ফোরণে সিপারের সাথে থাকা যুবদল নেতা কবির ও রঞ্জন মাটিতে লুটিয়ে পড়ে রক্ষার পর তারাও পালিয়ে যায়। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। 

এ সংবাদ ছড়িয়ে পড়লে জেলা যুবদলের নেতা-কর্মীরা দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের করে। এসময় তারা প্রতিবাদ সমাবেশও করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এম.আর. ইসলাম স্বাধীন, যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সদর উপজেলা যুবদল সভাপতি রাফিউল ইসলাম রুবেল, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন সান্টু প্রমূখ নেতৃবৃন্দ।

বগুড়া জেলা যুবদল সভাপতি ও বগুড়া পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার জানান, তিনি ককেটল হামলা থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পান। পরপর বেশ কয়েকটি ককটেল হামলা চালিয়েছে তারা। পৌরসভার একই ওয়ার্ডের প্রতিপক্ষ রাজনৈতিক দলের কয়েকজন কর্মী এই ককটেল হামলাটি করে। 

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ হোসেন জানান, বিষয়টি শুনেছি। খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নি। ধারণা করা হচ্ছে আভ্যান্তরিন কোন কোন্দলের কারণে এমন ঘটনা ঘটতে পারে।  

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর