২০ এপ্রিল, ২০১৮ ২১:০০

রাজবাড়ীতে প্রশ্ন ফাঁস চক্রের তিন সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি:

রাজবাড়ীতে প্রশ্ন ফাঁস চক্রের তিন সদস্য আটক

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তিন প্রতারককে আটক করেছে। আটককৃতরা এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র দেবার লোভ দেখিয়ে বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণা করে টাকা আদায় করছিল। শুক্রবার বেলা দেড়টার দিকে র‌্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচউদ্দিনের নেতৃত্বে হাসিবুল ইসলাম, ইমামুল ইসলাম ও শাহিদুল ইসলামকে আটক করা হয়। 

র‌্যাব জানায়, আটককৃতরা প্রতারণার উদ্দেশ্যে ফেসবুকে ভুয়া আইডি ব্যবহার করে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে সরবরাহ করতে ওয়েব পেজ চালু করে। পরে তারা বিভিন্ন জনের কাছ থেকে প্রশ্নপত্র দেবার কথা বলে অর্থ হাতিয়ে নেয়। সুনিদ্দিষ্ট অভিযোগের ভিক্তিতে বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। 

এসময় আটক করা হয় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাকান্দর গ্রামের ইমামুল ইসলাম, হাসিবুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলার মরাবিলা গ্রামের শাহিদুল ইসলামকে। তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোনসেট, ৯টি সিম কার্ড জব্দ করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করে। আটককৃতদের বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর