Bangladesh Pratidin

ফোকাস

  • 'শিগগিরই এক লাখ রোহিঙ্গাকে ভাসানচরে স্থানান্তর করা হবে'
  • খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি
  • মাদক সম্রাট সংসদেই অাছে, তাদের ফাঁসি দেন : এরশাদ
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৮ ২১:৪৬ অনলাইন ভার্সন
বাগেরহাটে শুরু হচ্ছে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে শুরু হচ্ছে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট

বঙ্গবন্ধু ছোট ভাইয়ের নামে বাগেরহাটে চতুর্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট কাল শনিবার থেকে শুরু হচ্ছে। টুর্নামেন্টের উদ্ধোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন। শুক্রবার দুপুরে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম মিলনায়তনে টুর্নামেন্টের উদ্ধোধন উপলক্ষে বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমান। 

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টের মতবিনিময় সভায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ ও জেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ সম্পাদক সরদার ওমর ফারুকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিকালে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে মোটরসাইকেলের বিশাল র‌্যালি বের হয়। বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমানের নের্তৃত্বে মোটরসাইকেল র‌্যালীটি স্টেডিয়াম থেকে বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে স্টেডিয়ামে এসে শেষ হয়। 

বাগেরহাট স্টেডিয়ামে কাল শনিবার থেকে থেকে বঙ্গবন্ধু ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের নামে এই শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্টে ভারতের একটি ক্লাব ও ঢাকার দুইটি ক্লাবসহ মোট ১২টি জেলা দল অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে রয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ওয়ারী ক্লাব, ঢাকার সাঈফ পাওয়ার স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, রাজশাহীর শহীদ কামরুজ্জামার স্মৃতি সংসদ, মাগুরা জেলা দল, যশোর জেলা দল, সাতক্ষীরা জেলা দল, গোপালগঞ্জ জেলা দল, চুয়াডাঙ্গা জেলা দল, পাবনা জেলা দল, ঝিনাইদাহ জেলা দল ও স্বগতিক বাগেরহাট জেলা দল।

শনিবার বিকালে বাগেরহাট স্টেডিয়ামে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন। উদ্ধোধনী খেলায় অংশ নেবে যশোর জেলা দল ও সাতক্ষীরা জেলা দল। টুর্নামেন্টের বিজয়ী চ্যাম্পিয়ন দল ৫ লাখ টাকা ও রানার্সআপ দল ৩ লাখ টাকা প্রাইজ মানি পাবেন। খেলায় প্রতিটি দলে  ৪ জন করে বিদেশী খেলোয়াড় অংশ নিতে পারবেন। 

 

বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow