২১ এপ্রিল, ২০১৮ ১২:৫৭

গৃহবধূকে পিটিয়ে হত্যা, হাসপাতালে লাশ রেখে স্বামীর পলায়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

গৃহবধূকে পিটিয়ে হত্যা, হাসপাতালে লাশ রেখে স্বামীর পলায়ন

লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে জোসনা বেগম নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শনিবার (২১ এপ্রিল) সকালে সদর হাসপাতালে ওই গৃহবধূর লাশ রেখে স্বামী সুজনসহ অন্যরা পালিয়ে গেছে। সদর উপজেলার পিয়ারাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বিয়ের পর থেকে গৃহবধূ জোসনা বেগম ও তার পরিবারকে যৌতুকের জন্য চাপ দেয় শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে প্রায়ই জোসনা বেগমকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো তারা। সর্বশেষ শুক্রবার স্বামী সুজনসহ অন্যরা তাকে একাধিক বার নির্যাতন করে। একপর্যায়ে রাতের কোন এক সময়ে জোসনা বেগমকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ করেন স্বজনরা। ঘটনা ধামা-চাপা দেয়ার জন্য সকালে নিহতের লাশ সদর হাসপাতালে নিয়ে এসে স্বামী সুজন ও পরিবারের অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে ।

এ দিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, হাসপাতালের জরুরী বিভাগে জোসনার মরদেহ ফেলে রেখে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। পরে পুলিশকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চিঠি পাঠানো হয়। নিহতের গলায় একটি দাগ রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর জানা যাবে হত্যাকাণ্ড নাকি অন্যকিছু।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর