২১ এপ্রিল, ২০১৮ ১৩:৫৮

শরণখোলায় দুর্বৃত্তের আঘাতে বৃদ্ধার পা বিচ্ছিন্ন

শরণখোলা প্রতিনিধি:

শরণখোলায় দুর্বৃত্তের আঘাতে বৃদ্ধার পা বিচ্ছিন্ন

বাগেরহাটের শরণখোলায় দুর্বৃত্তের ধারালো রামদায়ের কোপে হোসনে আরা বেগম (৭০) নামের এক নারীর বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, ওই গ্রামের নুরুল ইসলাম মিয়ার স্ত্রী হোসনে আরা বেগম মাগরিবের নামাজের আগে বাড়ির সামনে পায়চারী করছিলেন। এমন সময় অজ্ঞাত এক ব্যক্তি এসে তার পরিচয় জানতে চান। পরিচয় পেয়েই হাতে থাকা ব্যাগ থেকে রামদা বের করে তার বাম পায়ের গোড়ালি বরাবর সজোরে কোপ দেয়। এতে তার পায়ের নিচের অংশ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ওই ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত হোসনে আরাকে বিচ্ছিন্ন পা’সহ শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওইদিন রাত ৮টার দিকে এ্যাম্বুলেন্সে করে স্বজনরা ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যান। তবে, কী কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি। 

চিকিৎসকের বরাত দিয়ে তার স্বজনরা জানান, হোসনে আরা বেগমের বিচ্ছিন্ন পা জোড়া লাগানো সম্ভব হয়নি। তবে তিনি শঙ্কামুক্ত। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতা মেটাতে কেউ হয়তো এ ঘটনা ঘঠিয়েছে। হামলাকারীর সন্ধানে পুলিশি অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত সব ধরণের সহযোগিতা করা হবে।

বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর