২১ এপ্রিল, ২০১৮ ১৯:১৮

বাগেরহাটে দুর্বৃত্তের অস্ত্রের কোপে শরীর থেকে পা বিচ্ছিন্ন বৃদ্ধার

বাগেরহাট প্রতিনিধি.

বাগেরহাটে দুর্বৃত্তের অস্ত্রের কোপে শরীর থেকে পা বিচ্ছিন্ন বৃদ্ধার

বাগেরহাটের শরণখোলায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্ত। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হামলাকারী অজ্ঞাত দুর্বৃত্তকে এখনো সনাক্ত করতে পারেনি।

শুক্রবার সন্ধ্যায় শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের কালিবাড়ি গ্রামের নিজ বাড়ির উঠানে সেই নারীকে কুপিয়ে বা পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্ত। পা হারানো হোসনে আরা বেগম ওরফে মঞ্জুকে (৭০) আশংকাজনক অবস্থায় উদ্ধার প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হোসনে আরা বেগম মঞ্জু শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের কালিবাড়ি গ্রামের নুরুল ইসলাম ফকিরের স্ত্রী। তার ছেলে ফকির মোস্তফা কামাল সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন। মোস্তফা কামাল বর্তমানে ঢাকায় পোষাক ব্যবসা করেন। তবে তার বিস্তারিত পরিচয় পুলিশ জানাতে পারেনি।

পরিবারের বরাত দিয়ে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম শনিবার দুপুরে বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হোসনে আরা বেগম বাড়ির উঠানে হাটাহাটি করছিলেন। এসময় অজ্ঞাত এক ব্যক্তি হঠাৎ করে তাদের বাড়িতে এসে হোসনে আরাকে বলেন আমি তোমার ছেলের জন্য ঢাকায় থাকতে পারলাম না এই কথা বলেই তিনি তার কাছে থাকা ব্যাগ থেকে একটি ধারালো অস্ত্র বের করে পা লক্ষ্য করে কোপ দিয়ে দ্রুত পালিয়ে যান। এতে তার বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। 

তিনি আরও বলেন, পরে তার চিৎিকারে তার বৃদ্ধ স্বামী নুরুল ইসলাম ঘর থেকে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে তাকে ঢাকার কোথায় চিকিৎসা দেওয়া হচ্ছে তা তিনি জানাতে পারেননি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেন কি কারনে ওই অজ্ঞাত ব্যক্তি হোসনে আরার উপর হামলা চালালো তা খতিয়ে দেখতে পুলিশ অনুসন্ধানে নেমেছে।

 
স্থানীয়রা জানিয়েছে হোসনে আরার দুই ছেলে। তার এক ছেলে ফকির মোস্তফা কামাল সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন। মোস্তফা কামাল বর্তমানে ঢাকায় পোষাক ব্যবসা করেন অন্যজন প্রবাসী বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

শরণখোলা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার এই প্রতিবেদককে বলেন, হোসনে আরা বেগমের বা পায়ের হাঁটুর নিচ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন । তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর