২২ এপ্রিল, ২০১৮ ১৭:৪১

প্রেমিককে পিটিয়ে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ, আটক ৮

নরসিংদী প্রতিনিধি :

প্রেমিককে পিটিয়ে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ, আটক ৮

নরসিংদীতে প্রেমিককে পিটিয়ে প্রেমিকাকে রাতভর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ বখাটেকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার ভোরে নরসিংদী ও শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এই ঘটনায় ওই তরুণী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। 

গ্রেফতারকৃতরা হলেন পৌর শহরের দত্তপাড়া এলাকার প্রেমানন্দ দাসের ছেলে সম্রাট (২৮), রাঙ্গামাটি এলাকার হাজী আ. হাই এর ছেলে সাকিব মিয়া (১৯), তরোয়া এলাকার ইয়াকুব মিয়ার ছেলে জালাল উদ্দিন (১৮), শিবপুর মুন্সেফেরচরের মৃত. শাহজাহান মিয়ার ছেলে নাজমুল হোসেন (৩১), শহরের ব্রাহ্মণপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে জুয়েল (১৮), একই এলাকার মো. মন্টু মিয়ার ছেলে রুবেল মিয়া (২৭), সাহেপ্রতাব এলাকার আ: রশিদ মিয়ার ছেলে রাকিব মিয়া (২০) ও চাঁদপুর হাইনচরের পূর্বচর কৃষ্ণপুর গ্রামের আবুল খায়েরের ছেলে শাহ্ আলম (৩২)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গণধর্ষণের শিকার ওই তরুণীর নরসিংদী শহরের সাহেপ্রতাব এলাকার আশিক শেখ নামক এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। আশিক শেখ তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে তাকে নরসিংদীতে আসতে বলে। সে জয়পুরহাট থেকে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের সাহেপ্রতাবে নামক স্থানে এসে বাস থেকে নামে। ওই সময় প্রেমিক আশিক তার প্রেমিকাকে সাহেপ্রতাব বাসস্ট্যান্ড থেকে বাড়িতে যাচ্ছিল। কিছু দূর যাওয়ার পরই মোটসাইকেল যোগে আসা ৩ বখাটে তাদের গতিরোধ করে। ওই সময় বখাটেরা আশিককে পিটিয়ে সড়কে পাশে ফেলে দেয়। বখাটেরা তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে নরসিংদী পৌর শিশু পার্কে নিয়ে ৩ বখাটে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে সেখান থেকে একটি প্রাইভেটকারে থাকা আরো ৩ জনের কাছে তাকে তুলে দেয় এই বখাটেরা। সেখান থেকে তাকে নিয়ে রাত আড়াইটার দিকে শিবপুরের কুমড়াদীতে একটি পরিত্যক্ত মিলের ভিতর নিয়ে পুনরায় ধর্ষণ করে। ধর্ষণ শেষে রাত আড়াইটার দিকে তাকে ইটাখলা নামক স্থানে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। এদিকে প্রেমিকাকে তুলে নেয়ার বিষয়টি পুলিশকে অবহিত করে প্রেমিক। পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার ও তার টিম শনিবার থেকে রবিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ৮ অভিযুক্তকে গ্রেফতার করে। এবং ধর্ষণের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান বলেন, এই ঘটনায় তরুণী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। নারী ও তার প্রেমিক আশিক শেখ বর্তমানে আমাদের হেফাজতে আছে। গ্রেফতারকৃতদের সবাইকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/২২ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর