২২ এপ্রিল, ২০১৮ ১৯:১০

কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণের ঘটনায় বখাটে গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণের ঘটনায় বখাটে গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. তোতা (৩২)নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। 

ধর্ষক তোতা মছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আব্দুর রব সরকারের ছেলে। এ ঘটনায় রবিবার সকালে ধর্ষিতা কিশোরী বাদী হয়ে 'ধর্ষক' তোতাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছে। 

জানা যায়, শনিবার রাতে ধর্ষণের ঘটনার পর স্থানীয় এলাকার লোকজন ধর্ষক তোতাকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আব্দুর রশিদের বাড়িতে আটক করে রাখে। এ সময় তার সহযোগী মো. বাদশা, মো. দিদার, মো. রায়হান ও মো. জাহাঙ্গীর ২টি মোটর সাইকেল যোগে ওই কিশোরীর বাড়িতে গিয়ে ধর্ষিতা কিশোরী ও তার পরিবারের লোকজনকে পিটিয়ে আহত করে তোতাকে ওই বাড়ি থেকে কমান্ডো স্টাইলে ছিনিয়ে নিয়ে যায়।

ওই রাতে চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন পুলিশকে বিষয়টি অবগত করে। পুলিশ সংবাদ পেয়ে মুছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড গিয়ে ধর্ষক তোতার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় রবিবার সকালে ধর্ষিতা কিশোরী বাদী হয়ে ধর্ষক তোতাকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছে। 

মামলার তদন্তকারী অফিসার এস আই উক্যসিং মার্মা রবিবার দুপুরে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরীক্ষা করা হয়। পুলিশ তোতাকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। 

বিডি-প্রতিদিন/২২ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর