২২ এপ্রিল, ২০১৮ ১৯:৫৮

নাটোরে ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

নাটোর প্রতিনিধি:

নাটোরে ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

নাটোরের বড়াইগ্রামের মাঝগ্রামে নিজ ঘরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত নার্গিস বেগম (৪৫) নামে এক গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন। নিহত নার্গিস বেগম মাঝগ্রামের রেজাউল করিমের স্ত্রী। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। 

ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল আলীম জানান, নতুন বাড়ি নির্মাণ করার জন্য নার্গিসের স্বামী রেজাউল করিম বাগানের বিভিন্ন গাছ বিক্রি করে এক লাখ ১৬ হাজার টাকা ঘরে রেখেছিলেন। শুক্রবার সন্ধ্যার দিকে রেজাউল বালু কিনতে বনপাড়া বাজারে যান। এ সময় ছেলেমেয়েরা বাড়িতে না থাকায় নার্গিস বেগম নিজ শোবার ঘরে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা দরজা ভেঙে তার ঘরে ঢুকে। এ সময় ঘুম থেকে জেগে নার্গিস ডাকাডাকি করার চেষ্টা করলে দুর্বৃত্তরা ওই নারীর তলপেটে ছুরিকাঘাত করে শো-কেসে রাখা টাকাগুলো নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্বজনেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তিনি মারা যান। 

বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খাঁন জানান, টাকাগুলো ঘরে আছে এ বিষয়ে নিশ্চিত হয়েই দুর্বৃত্তরা এসেছিল বলে মনে হচ্ছে। তবে কারা এ ঘটনার সাথে জড়িত তা জানা যায়নি। দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা করছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর