২২ এপ্রিল, ২০১৮ ২০:১২

নোয়াখালীতে নির্বাচনী জনসভায় নৌকায় ভোট চাইলেন এমপি একরাম

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে নির্বাচনী জনসভায় নৌকায় ভোট চাইলেন এমপি একরাম

জঙ্গি-সন্ত্রাস দমন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। 

রবিবার বিকেলে সদর উপজেলার ভুলুয়া ডিগ্রি কলেজ মাঠে নেয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান। 

একরামুল করিম চৌধুরী বলেন, নির্বাচন কমিশন কর্তৃক আসন পুনঃবিন্যাসের মাধ্যমে নেয়াজপুর ও অশ্বদিয়া ইউনিয়নকে নোয়াখালী ৪ আসনের সাথে যুক্ত হয়েছে। এখন থেকে অবহেলিত এই দুই ইউনিয়নের ৫৩ হাজার লোকের উন্নয়নের দায়িত্ব আমার। এখানকার মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন, রাস্তাঘাট, পুল-কালর্ভাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে নতুনভাবে সাজানো হবে। 

জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী-মাদক বিক্রেতা ও ইভটিজারদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে একরামুল করিম চৌধুরী বলেন, এরা পরিবার, সমাজ ও দেশের শত্রু। এরা যে দলের হোক, যত ক্ষমতাধর হোক কোনো ছাড় দেয়া হবে না। তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য কাজ করার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকবর হোসেন কচির সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন, একেএম শামছুদ্দিন জেহান, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, সদস্য মাহমুদুর রহমান জাবেদ, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, নেয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম বাহাদুর প্রমুখ।

বিডি-প্রতিদিন/২২ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর