Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৮ ০৮:২৭ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ এপ্রিল, ২০১৮ ১১:৫৪
চাঁপাইনবাবগঞ্জে 'বন্দুকযুদ্ধে' ২ ডাকাত নিহত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে 'বন্দুকযুদ্ধে' ২ ডাকাত নিহত
প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাবের সাথে গুলি বিনিময়ে দুই ডাকাত নিহত হয়েছে। এছাড়া ৪ র‌্যাব সদস্য আহত হয়েছে। রবিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া আড়গাড়া রোড নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে স্থানীয়ভাবে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। 

তার নাম আতিক। তিনি গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর রিফিউজিপাড়া গ্রামের কুল্লুর রহমান অনু’র ছেলে। 

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি ১- চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‌্যাব সদস্যরা কুইচ্চাগাড়া আড়গাড়া রোডে নিয়মিত টহল দিচ্ছিল। এসময় একদল ডাকাত র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করলেও র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গোলাগুলির সময় দুইজন ডাকাত গুলিবিদ্ধ হয় এবং ৩-৪ জন ডাকাত পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দুই ডাকাতকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগাজিন, ৪রাউন্ড গুলি, একটি বুলেট, ৩টি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। 

নিহত আতিক স্থানীয়ভাবে মাদক ব্যবসায়ী ও ডাকাত নামে পরিচিত। অন্যজনের বাড়ি ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া গ্রামে বলে জানা গেলও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

প্রসঙ্গত, ওই সড়কে প্রায় ডাকাতির ঘটনা ঘটে থাকে। এদিকে গত ২০১৫ সালের ১৯ আগষ্ট ৪ ডাকাতকে পিটিয়ে হত্যা করে স্থানীয় জনতা। এছাড়া ২০১৭ সালে আরও এক ডাকাতকে জনতা পিটিয়ে হত্যা করে। তারপরও ওই এলাকায় ডাকাতির ঘটনা ঘটেই চলেছে।


বিডি প্রতিদিন/২৩ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow