২৩ এপ্রিল, ২০১৮ ১২:৫০

মাগুরায় শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মাগুরায় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণরত এক শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে প্রায় দুই শতাধিক প্রশিক্ষণরত শিক্ষকরা। সোমবার সকালে তারা মানববন্ধনসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে স্বারকলিপি দেয়।

অভিযুক্ত শিক্ষক আব্দুল মতিন চাঁদ মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

ভুক্তভোগি শিক্ষক জাহাঙ্গীর আলমসহ অন্যরা জানান, গত রবিবার সকালে বহিরাগত শিক্ষক আব্দুল মতিন চাঁদ মাগুরা পিটিআই এর শিক্ষকদের ত্রৈ মাসিক ভাতা গ্রহণের জন্য একটি বে-সরকারি ব্যাংকে এ্যাকাউন্ট খোলার পরমর্শ দেয়। শিক্ষকরা এই ভাতা ৩ মাস অন্তর সুপারিনটেন্ডেন্টের কাছ থেকে নগদ গ্রহণ করে থাকে। এ কারণে এবং বে-সরকারি ব্যাংকের এ্যাকাউন্টে টাকা কর্তণের নিয়ম থাকায় শিক্ষক জাহাঙ্গীর আলমসহ অন্যরা এ ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করে। এতে ক্ষুব্ধ হয়ে রবিবার সকালে অভিযুক্ত মহম্মদপুরের ঘুল্লিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মতিন চাঁদ মাগুরা পিটিআই ক্যাম্পাসে ঢুকে জাহাঙ্গীর আলমকে প্রকাশ্যে মারপিট করে। বিষয়টি শিক্ষকরা পিটিআই সুপারকে জানালে তিনি রবিবার বিকালের মধ্যে সমাধানের আশ্বাস দেন। 

কিন্তু নির্ধারিত সময়ে সমাধান না হওয়ায় সোমবার সকালে তারা মানববন্ধনসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে স্বারকলিপি দেয়।

 

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর