Bangladesh Pratidin

ফোকাস

  • 'শিগগিরই এক লাখ রোহিঙ্গাকে ভাসানচরে স্থানান্তর করা হবে'
  • খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি
  • মাদক সম্রাট সংসদেই অাছে, তাদের ফাঁসি দেন : এরশাদ
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৮ ১৯:২২ অনলাইন ভার্সন
বরিশালে বিপুল পরিমাণ রেনুপোনা ও জাঁটকাসহ আটক ১৩
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে বিপুল পরিমাণ রেনুপোনা ও জাঁটকাসহ আটক ১৩

বরিশাল নগরীতে আইন শৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে গলদা চিংড়ির ৪ লাখ ২০ হাজার রেনুপোনা এবং শিকার নিষিদ্ধ ২ মন জাঁটকা সহ ১৩ জনকে আটক হয়েছে। 

সোমবার সকালে কোতয়ালী মডেল থানা পুলিশ এবং নৌ পুলিশ পৃথক এই অভিযান পরিচালনা করে। 
 
বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই সত্য রঞ্জন খাসকেল জানান, পটুয়াখালী থেকে ১৭ টি ব্যারেল ও ৪ টি পাত্রে (পাতিল) করে গলদা চিংড়ির ৪ লাখ ২০ হাজার রেনুপোনা ট্রাকে বাগেরহাটের উদ্দেশ্যে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশ নগরীর রূপাতলীতে সন্দেহভাজন ওই ট্রাকে তল্লাশী করে গলদা চিংড়ির ৪ লাখ ২০ হাজার রেনুপোনা সহ ১১ জনকে আটক করে। এরা হলো মো. শাহজাহান, জুয়েল বেপারী, আ. হালিম মো. নাঈম, মো. নয়ন, মো. রিয়াজ, আবুল হোসেন, আবুল বশার, আলম ভূঁইয়া, মো. আনোয়ার ও মো. হারুন।
 
পরে আটক ১১জনকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে বিচারক প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন এবং জব্দ রেনুপোনা নদীতে অবমুক্ত করার নির্দেশ দেন।
 
এদিকে গতকাল সকালে নৌ পুলিশের পৃথক অভিযানে শিকার নিষিদ্ধ ২ মন জাঁটকা সহ ২ জনকে আটক করে। 
 
বরিশাল নৌ- পুলিশের পরিদর্শক মো. আবু তাহের জানান, সকালে নগরীর রূপাতলী এলাকা থেকে ২ মন জাঁটকা বোঝাই একটি অটোরিক্সা সহ ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা লালচান ফরাজী ও অটোরিক্সা চালক আরিফকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে লালচান ফরাজীকে ৫ হাজার টাকা এবং অটোরিক্সা চালক আরিফকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow