২৪ এপ্রিল, ২০১৮ ০৫:৫৭

ঢাকা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ

অনলাইন ডেস্ক

ঢাকা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ

প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জে মেলায় জুয়া বন্ধের দাবিতে সর্ব দলীয় ঐক্য পরিষদের ব্যানারে স্থানীয়রা দুই ঘণ্টাব্যাপী ঢাকা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করেছে।

সোমবার দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত উপজেলা পৌর শহরের শহীদ স্মৃতিস্তম্ভ থেকে থানা মোড় পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে। সড়ক অবরোধ চলাকালীন সময় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা পৌর শহরের দুই পাশে ঢাকাগামী কোচ, বাস, মিনিবাস, মাইক্রো, প্রাইভেটকারসহ শতশত যানবাহন আটকা পড়ে।

আগামী ১২ ঘণ্টার মধ্যে জুয়া বন্ধ না হলে আজ মঙ্গলবার থেকে লাগাতার অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে এই সংগঠনটি। এর আগে সর্ব দলীয় ঐক্য পরিষদের আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া জাকার সভাপতিত্বে জুয়া বন্ধে এক জরুরি আলোচনায় সড়ক অবরোধ করার সিদ্ধান্ত হয়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দ্রুত ছুটে যায়। পরে পুলিশের বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সালা উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ তোফাজ্জল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আন্দোলনকারীদের আশ্বাস দিলে তারা সড়ক থেকে উঠে যায়। বর্তমানে সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর শহরে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর