২৪ এপ্রিল, ২০১৮ ১৩:০৪

ঝালকাঠিতে আলিম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ঝালকাঠিতে আলিম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি জেলার রাজাপুরে মো. শুকুর আলী হাওলাদার (২১) নামে এক আলিম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাসির হোসেন নামে এক যুবককে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, সোমবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিক উপজেলার বড়ইয়া ইউনিয়নের দক্ষিণ ভাতকাঠি গ্রামের ভাতাকাঠি-উত্তমপুর ইটের রাস্তার মোল্লাবাড়ি কালর্ভাট এলাকায় এ ঘটনা ঘটে। 

রাত সাড়ে ১১টার দিকে তার লাশ ও ওই স্থান থেকেই তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাসির হোসেন নামে এক যুবককে আটক করেছে। নিহত শুকুর আলী উপজেলার দক্ষিণ আঙ্গারিয়া গ্রামের মো. দুলাল হাওলাদারের বড় ছেলে। সে পড়ালেখার পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। শুকুর রাজাপুর ফাজিল মাদরাসা থেকে এ বছর আলিম পরীক্ষায় অংশ নিচ্ছিল। 

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, নিহতের মাথায় ও শরীরে ধাড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মোটরসাইকেল ও তার মোবাইলটি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হচ্ছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডিপ্রতিদিন/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর