২৪ এপ্রিল, ২০১৮ ১৫:৪২

কলেজছাত্র হত্যা মামলায় ১৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

কলেজছাত্র হত্যা মামলায় ১৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

বরিশাল মুলাদী উপজেলায় কলেজছাত্র রফিকুল ইসলাম হত্যা মামলায় ১৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। হত্যায় সংশ্লিষ্টতা না পাওয়ায় মামলার এজাহারভুক্ত ৬ আসামিকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে। বরিশাল সিআইডি’র পরিদর্শক শেখ মাসুদ করিম গত সোমবার সংশ্লিস্ট আদালতের নিবন্ধন কর্মকর্তার কাছে অভিযোগপত্র জমা দেন। 

অভিযোগপত্রে অভিযুক্তরা হল- মুলাদীর সেলিমপুর এলাকার সাব্বির চৌকিদার, তিন সহোদর রাশেদ হাওলাদার, রুবেল হাওলাদার ও জুয়েল হাওলাদার, তাদের ভাতিজা সলেমন হাওলাদার, একই এলাকার দলিল উদ্দিন, তয়কা গ্রামের মো. সালাম, দুই সহোদর তাইজুল ভ‚ইয়া ও মোমিন ভূইয়া, আরও দুই সহোদর মিলন আকন ও সেলিম আকন, টুমচর গ্রামের হুমায়ন মোল্লা, মো. রিয়াজ এবং আলমগীর হাওলাদার। 

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর বিকেলে মুলাদীর বাটামারা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে উল্লেখিত আসামীদের সঙ্গে কলেজছাত্র রফিকুলের বিরোধ হয়। পরদিন সকালে সেলিমপুর বাজারে রব সরদারের দোকানের সামনে রফিকুলকে একা পেয়ে অভিযুক্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রফিকুলকে মৃত ঘোষণা করেন। 
এ ঘটনায় পরদিন ১৭ সেপ্টেম্বর রফিকুলের খালাত ভাই রবিউল ইসলাম বাদী হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর