২৪ এপ্রিল, ২০১৮ ১৫:৪৭

বাবাকে পুড়িয়ে মারা সেই অভিযুক্ত পুত্র গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

বাবাকে পুড়িয়ে মারা সেই অভিযুক্ত পুত্র গ্রেফতার

ফরিদপুরে মোটরসাইকেল কিনে না দেয়ায় পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে নিজ বাবাকে হত্যা মামলার আসামি ফারদিন হুদা মুগ্ধকে (১৯) প্রায় দুই বছর পর আটক করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিক্তিতে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ সোমবার গভীর রাতে ঢাকার জিগাতলা থেকে মুগ্ধকে আটক করে।

 মামলা ও কোতয়ালী থানা সূত্রে জানা গেছে, শহরের কমলাপুর বটতলা এলাকার বাসিন্দা রফিকুল হুদা পিন্টুকে বিভিন্ন সময় মোটরসাইকেল কিনে দেবার জন্য চাপ দেয় তার একমাত্র পুত্র ফারদিন হুদা মুগ্ধ। ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর বিকেলে মুগ্ধ তারা বাবাকে ফের মোটরসাইকেল কিনে দেবার জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু তার বাবা মোটরসাইকেল কিনে দেবেন না বলে মুগ্ধকে সাফ জানিয়ে দেয়। এরপর মুগ্ধ উত্তেজিত হয়ে তাকে মেরে ফেলার হুমকি দেয়। বাবা-ছেলের বাক বিতণ্ডার এক পর্যায়ে মুগ্ধ তার বাবার উপর পেট্রোল ছুড়ে মেরে আগুন ধরিয়ে দেয়। রফিকুল হুদার চিৎকারে তার স্ত্রী সিলভিয়া হুদা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে সেও গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে রফিকুল হুদাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২১ সেপ্টেম্বর ভোর চারটার দিকে রফিকুল হুদা মারা যায়। 

এ ঘটনায় নিহতের ভাই আকরামউদ্দিন ফরিদপুর কোতয়ালী থানায় ফারদিন হুদা মুগ্ধকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর থেকেই পলাতক ছিল মুগ্ধ। গোপন সংবাদের ভিক্তিতে কোতয়ালী থানা পুলিশ জানতে পারে ঘাতক মুগ্ধ ঢাকার জিগাতলা এলাকায় রয়েছে। সোমবার রাতে পুলিশ জিগাতলার একটি বাসা থেকে মুগ্ধকে আটক করে ফরিদপুরে নিয়ে আসে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, গোপন সংবাদের ভিক্তিতে প্রায় দুই বছর পর দেশব্যাপী আলোচিত এ ঘটনার একমাত্র আসামীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার কথা অকপটে স্বীকার করে মুগ্ধ।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর