২৪ এপ্রিল, ২০১৮ ১৬:৪৯

দিনাজপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা, আটক ১

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা, আটক ১

দিনাজপুরের বীরগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগে কমল রায় কাইচালু (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে অভিযান চালিয়ে মরিচা ইউনিয়নের লাট ডাবরা গ্রাম থেকে কমল রায় কাইচালুকে আটক করে পুলিশ। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক কমল রায় কাইচালু বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের লাট ডাবরা গ্রামের মৃত আইতু রায়ের ছেলে।

স্কুল ছাত্রীর মা সাংবাদিকদের জানান, ৪ দিন পূর্বে তার স্বামী কাজের জন্য কুমিল্লা শহরে যায়। বর্তমানে মেয়েকে নিয়ে একাই বাড়িতে থাকেন। গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি মাঠে কাজে যান এবং মেয়ে বাড়ির পাশে প্রাইভেট পড়তে বেড়িয়ে যায়। প্রাইভেট শেষে মেয়ে ফিরে এসে বাড়িতে একাই অবস্থান করছিল। দুপুর সাড়ে ১১টায় পূর্ব পরিচিত প্রতিবেশি লাট ডাবরা গ্রামের কমল রায় কাইচালু বাড়িতে আসে। আমি বাড়িতে নাই জেনে মেয়েকে একা পেয়ে সে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। 
 
এসময় মেয়ের আত্মচিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে কমল রায় কাইচালু পালিয়ে যায়। প্রতিবেশীরা আমার মেয়ের কাছে ঘটনা শুনে আমাকে সংবাদ দেয়। পরে এলাকাবাসীকে সাথে নিয়ে বিষয়টি থানায় লিখিত ভাবে অবহিত করি।

মামলার তদন্তকারী অফিসার মো. দুলাল হক জানান, অভিযোগ পাওয়া মাত্রই অভিযান চালিয়ে আসামিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধের কথা স্বীকার করেছে।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ছাত্রীটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আমরা তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করেছি। 


বিডি প্রতিদিন/২৪ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর