২৪ এপ্রিল, ২০১৮ ১৭:৫০

নন্দীগ্রামে দুস্থ মহিলাদের খাদ্য সহায়তার ৬১ বস্তা চাল জব্দ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

নন্দীগ্রামে দুস্থ মহিলাদের খাদ্য সহায়তার ৬১ বস্তা চাল জব্দ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ভিজিডির ৩০ কেজি ওজনের ৬১ বস্তা চাল জব্দ করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। দুস্থ মহিলাদের জন্য খাদ্য সহায়তা কার্যক্রম ভিজিডির চালগুলো সোমবার রাতে উদ্ধারের পর নন্দীগ্রাম থানা পুলিশে হস্তান্তর করা হয়। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ ৩ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়ার নন্দীগ্রাম থানা সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শাজাহানপুর উপজেলার গোহাইল বাজার এলাকা থেকে ভিজিডির চালগুলো চারটি ভ্যানে করে নন্দীগ্রামের বাজারে নেয়া হচ্ছিল। খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলার সিংজানী তিনমাথা মোড় থেকে চালবোঝাই চারটি ভ্যান থেকে ৩০ কেজি ওজনের ৬১ বস্তা চাল জব্দ করে হাইওয়ে পুলিশ। বস্তাগুলোয় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। 

এ ঘটনায় ওইদিন রাতেই হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সুলতান মাহমুদ বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। মামলায় চালের ক্রেতা আব্দুর রশিদকে আসামি করা হয়েছে এবং আরও ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। হাইওয়ে পুলিশ বলছে, সরকারি সিল দেয়া চালের বস্তাগুলো বাজারে বিক্রি করতে নিয়ে যাচ্ছিল। 

বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, ৬১ বস্তা ভিজিডির চাল জব্দ করা হয়েছে। এছাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর