২৪ এপ্রিল, ২০১৮ ২১:৩২

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, অর্থদণ্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, অর্থদণ্ড

রোগীদের সাথে প্রতারণা করার অভিযোগে ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া এলাকার রহমান ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে অর্থদন্ড ও সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বিভিন্ন কাগজপত্র জব্দ করে ও অপারেশেন থিয়েটার, প্যাথলজি রুম সিলগালা করেন।

এসময় ম্যাজিস্ট্রেট ক্লিনিকের ম্যানেজারসহ ২ ওয়ার্ড বয়কে অর্থদণ্ড প্রদান করেন ও পরবর্তীতে নির্দেশ না দেওয়া পর্যন্ত ক্লিনিকের সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন।

ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, পৌর শহর গোয়ালপাড়া এলাকার রহমান ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অনেক অনিয়ম আছে। তারা চিকিৎসা নীতি উপেক্ষা করে ডাক্তার ছাড়াই বিভিন্ন অসৎ উপায়ে সাধারণ মানুষকে ডিপ্লোমাধারী নার্সের মাধ্যমে ক্লিনিক পরিচালনা করছিলেন।

ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনার সময় আরো উপস্থিত ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর আশীষ কুমার সাহা, পেশকার সাইফুল ইসলাম ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ইতিপূর্বে এই ক্লিনিকে একাধিকবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালানো হয়েছিলো। অর্থদণ্ড দেওয়াসহ ক্লিনিকের মালামাল জব্দ করার পরেও থেমে ছিল না ক্লিনিকটির অবৈধ কর্মকাণ্ড।


বিডি প্রতিদিন/২৪ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর