২৫ এপ্রিল, ২০১৮ ১৬:১১

বরিশালে স্ত্রী’র ইটের আঘাতে দুই সন্তানের জনক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে স্ত্রী’র ইটের আঘাতে দুই সন্তানের জনক নিহত

বরিশাল নগরীর কালুশাহ্ সড়কের খান বাড়িতে স্ত্রী’র ইটের আঘাতে মো. আনোয়ার খান (৫০) নামে দুই সন্তানের জনকের মৃত্যু হয়েছে।
বুধবার সকাল ৯টার দিকে এই ঘটনার পরপরই ঘাতক স্ত্রী লিজা বেগম পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত আনোয়ার ওই এলাকার আফতাব আলী খানের ছেলে। তার নাইমা এবং নাইম নামে দুটি সন্তান রয়েছে।

পুলিশ জানায়, পারিবারিক নানা বিষয় নিয়ে আনোয়ার ও লিজার মধ্যে দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিলো। সব শেষ আজ সকালে তাদের মধ্যে ফের ঝগড়া হয়।

নিহতের শিশু কন্যা নাইমা জানান, সকালে তার ছোট ভাই নাইম নাস্তা কিনে এনে দেওয়ার জন্য বায়না ধরে। এছাড়া নাইমা নিজেও খাতা কেনার জন্য টাকা চায়। কিন্তু তাদের বাবা টাকা না দিয়ে উল্টো বকাঝকা করেন। এতে ক্ষুব্ধ হয় নাইমার মা লিজা বেগম। এ নিয়ে তাদের বাবা-মা ঝগড়ায় লিপ্ত হলে তারা তাদের নানা শাহজাহান খানকে খবর দেয়। শাজাহান খান ওই বাসায় গেলে তার সাথেও বাদানুবাদে লিপ্ত হয় তার বাবা আনোয়ার। এ সময় আনোয়ার ইট নিয়ে তার নানা শাজাহান খানকে মারতে যায়। লিজা স্বামীর হাতের ইট নিয়ে ধস্তাধস্তির সময় ইটটি সিটকে আনোয়ারের মাথায় আঘাত লাগে। এতে আনোয়ার রক্তাক্ত জখম হয়ে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী মডেল থানার এসআই শামীম আহম্মেদ জানান, ময়না তদন্তের জন্য নিহত আনোয়ারের লাশ মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত লিজা আত্মগোপন করেছে। এ ঘটনায় তাৎক্ষণিক কোতয়ালী থানায় অপমৃত্যু হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে নিয়মিত মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন এসআই শামীম।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর