২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৫৯

চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে ১ নারী নিহত

নোয়াখালী প্রতিনিধি:

চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে ১ নারী নিহত

নোয়াখালীর চাটখিলে বসত বাড়ির জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু'সংখ্যালুগু পরিবারের মধ্যে বুধবার রাতে মারামরিতে অঞ্জলি রানী ঘোষ (৪৩) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত অঞ্জলি রানী নারায়ন ঘোষের স্ত্রী। এ ঘটনায় জড়িত সন্দেহে চাটখিল থানা পুলিশ ৩ নারীকে আটক করে।

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১১টায় চাটখিল পৌর এলাকার ছয়ানী টগবা গ্রামের ঘোষ বাড়িতে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘোষবাড়ির খোকন ঘোষ এবং নারায়ন ঘোষের মধ্যে বসতবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন থেকে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার বিবাধের ঘটনা ঘটে এবং স্থানীয়ভাবে কয়েকবার সালিশের মাধ্যমে মিমাংসার উদ্যোগ নেয়া হলেও বিষয়টির কোন সুরাহ হয়নি। গতকাল রাতে অঞ্জলি রানী ঘর থেকে থুতু ফেললে ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় পতিপক্ষের খোকন ঘোষের গায়ে পড়ে। এ নিয়ে প্রথমে জগড়া বিবাধ ও পরে বিবাধমান দুই পরিবার মারামারিতে জড়িয়ে পড়লে অঞ্জলি রানী ঘোষ ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া আবাসিক চিকিৎসক ডা. সহিদ আহম্মেদ অঞ্জলি রানীকে মৃত ঘোষণা করে । 

চাটখিল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানায়, মারামারির এক পর্যায়ে পতিপক্ষের হামলায় অঞ্জলি রানী মারা যায়। খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর