Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ১৮:৪২ অনলাইন ভার্সন
ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রধান শিক্ষকের মৃত্যু
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রধান শিক্ষকের মৃত্যু
প্রতীকী ছবি

মময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। আজ সকাল ১১টার দিকে তার নিজ বাড়ি উপজেলার ভাটপাড়া গ্রামের বোরো খেতে এ ঘটনা ঘটে। 

জানা যায়, তিনি কৃষি কাজও করেন। বুধবার তার মর্টার মেরামতের জন্য পার্টস খুলে নিয়ে আজ বৃহস্পতিবার সকালে তা লাগানোর জন্য খেতে যান। আগেরদিন মেশিনের পার্টস খুলে নেওয়ার সময় বিদ্যুতের তার খোলা ছিল। অসাবধানতাবশত ওই তারে জড়িয়ে তিনি মারা যান। পরে সকালে স্কুলে যাওয়ার সময় চলে যাচ্ছে বিধায় পরিবারের লোকেরা তাকে খুঁজতে থাকেন। মোবাইলে স্কুলসহ কোথাও সন্ধান পাওয়া না গেলে তারা দৌঁড়ে মাঠে যান। সেখানে তার মৃত দেহের সন্ধান মেলে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার বাড়িতে এখন চলছে শোকের মাতম। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও ছাত্রছাত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সিংহেশ্বর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ছিলেন। রাত ৯টায় তার নিজ বাড়িতে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে। এ ঘটনায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ফুলপুর উপজেলা শাখা, ময়মনসিংহ জেলা শাখা এবং কেন্দ্রিয় কমিটিসহ বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। 


বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow