Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ১৯:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ২০:২৪
বগুড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অসুস্থ্য ওই শিশুকে বুধবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গোকুলপুর গ্রামের ওই শিশু বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ির সামনের উঠানে খেলছিলো। এসময় প্রতিবেশী বেলাল হোসেনের ছেলে ভ্যানচালক শান্ত মিয়া (১৭) তাকে খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয় যায়। এরপর শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এলাকাবাসী অভিযোগ করে বলছে, শিশুটিকে ধর্ষণের ফলেই অসুস্থ হয়ে পড়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে রাত সাড়ে ৮টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির স্বজনরা জানান, ঘটনার পর থেকেই রক্তক্ষরণ হচ্ছিলো তার। রাতে চিকিৎসা শুরুর পর সেই অবস্থার খানিকটা উন্নতি হয়েছে। তারা জানান, ৬ বছর বয়সী শিশুটি এ বছরই বাড়ির পাশের একটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে ভর্তি হয়েছে।  

বগুড়া শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. নির্মলেন্দু চৌধুরী জানান, শিশুটি এখন সুস্থ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তার শরীরে ছোট্ট একটি অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে সে সুস্থ ও ভাল আছে।

শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্তা নেয়া হবে। 

বগুড়ার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এব্যাপারে এখনও মামলা হয়নি। ধর্ষক পলাতক রয়েছে। তবে সংবাদ পাবার পরই অভিযুক্ত শান্তকে আটকে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।


বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow