Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ২২:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৭ এপ্রিল, ২০১৮ ০৪:১৯
পিরোজপুরে স্ত্রী-শ্বশুরকে কুপিয়ে হত্যা, জামাই আটক
পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে স্ত্রী-শ্বশুরকে কুপিয়ে হত্যা, জামাই আটক
প্রতীকী ছবি

পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলায় স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে জামাই। আজ রাত ৮টার দিকে ইন্দুরকানির পাড়েরহাট বাজার সংলগ্ন শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ঘাতক জামাই আপন সারেংকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। সে শরিয়াতপুর জেলার নারিয়া বৈশাখী পাড়ার আলাউদ্দিন সারেং এর ছেলে। 

নিহতরা হলেন ইন্দুরকানি উপজেলার পাড়েরহাট আবাসন এলাকার জাহাঙ্গীর ফকির (৪৫) ও তার মেয়ে রিপা আক্তার (২০)। এ সময় নিহত জাহাঙ্গীরের সাথে থাকা আরেক মেয়ে হীরা আক্তার (১৪) আহত হয়। 

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসাধীন হীরা আক্তার জানান, তার বাবা জাহাঙ্গীর ফকির ও তার বোন রিপা আক্তার সন্ধ্যায় পাড়েরহাট বাজারে গিয়েছিল বাজার করতে। বাজার করে ফিরে আসার পথে পাড়েরহাট বাজারের শহীদ মিনারের কাছে আসলেই আপন একটি ছোড়া নিয়ে তার বোন রিপার উপর হামলা করে কোপাতে থাকে। এ সময় তার বাবা ও সে রিপাকে বাঁচাতে এগিয়ে আসলে তার বাবা জাহাঙ্গীরকেও আপন চাকু দিয়ে গলায় কুপিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। হীরা তাদের বাঁচাতে চিৎকার করলেও স্থানীয়রা প্রথমে এগিয়ে আসেনি এমনকি ঘটনাস্থলের কাছেই পুলিশ ফাঁড়ি থাকলেও কোন পুলিশ আসেনি। পরে স্থানীরা আপনকে আটক করে পুলিশে দেয়। 

পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সেরোয়ার জানান, নিহতদের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়।

ইন্দুরকানি থানার ওসি মো: নাসির উদ্দিন জানান, পারিবারিক কলহের জেড় ধরেই এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতক জামাই আপনকে পুলিশ গ্রেফতার করেছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow